Monday, February 3, 2014

খুব সহজে আয় করুন এফিলিয়েট মার্কেটিং এ

টিউন বিভাগ
আজ আমি এমন কিছু মাধ্যমে অনলাইনে আয় করার কথা জানাবোযে মাধ্যম সবচেয়ে সহজ ও ইন্টারনেট চালানোর সামন্য অবিজ্ঞতা থাকলেও সামন্য কিছু সময় দিয়ে অনায়াশে আপনি মাসে একটা ভাল এমাউন্ট পেতে পারেন যা দিয়ে আপনি আপনার পকেট খরজ ও মোবাইল খরজ চালাতে পারবেন
আমি আজ যে বিষয়টি নিয়ে আলোচনা করবো তা হল এফিলিয়েট মার্কেটিং এফিলিয়েট মার্কেটিং করে আপনি অনায়াসে আয় করতে পারেন এর জন্য আপনাকে কোন কিছু ক্রয় বিক্রয় করতে হবে না কি ভাবে করবেন এই এফিলিয়েট মার্কেটিং তা নিয়ে আমি আজ আলোচনা করবো আমি আজ একটি সাইট এর সাথে পরিচয় করে দিবো যা থেকে আপনি এফিলিয়েট মার্কেটিং করতে পারবেন সাইট টি থেকে কি ভাবে আয় করা যায় এবার আমি সেই কথায় বলছি


যেভাবে একাউন্ট করবেন:

প্রথমে আপনাকে ফ্রীতে একাউন্ট খুলে নিতে হবে এবং তারপর মিনু থেকে এফিলিয়েট এ ক্লিক করে আপনার এফিলিয়েট একাউন্ট এক্টিভেট করে নেন সাথে সাথে আপনি আপনার একাউন্ট এ  আপনার এফিলিয়েট লিঙ্ক পাবেন যেটা আপনি শেয়ার করবেন


সুবিধা:

১. আপনার এফিলিয়েট লিঙ্ক এর মাধ্যমে কত ভিসিটর আসলো তা আপনি দেখতে পারবেন
২. কোন সার্ভিস সেল হলো এবং কত ডলার তাও আপনি নিজেই দেখেত পারবেন এবং সরাসরি ১০% আপনার একাউন্ট এ চলে আসবে
৩. আপনি মনিবকার্স অথবা বিকাশডাচ বাংলা মোবাইল বাংক এর মাধ্যমে টাকা তুলতে পারবেন


যেভাবে কাজ করবেন:

১. আপনার এফিলিয়েট লিঙ্ক ফেইসবুকে শেয়ার করতে করে
২. বিভিন্ন ব্লগে পোস্ট করেপোস্ট এ আপনার লিঙ্ক পাবলিশ করে
৩. বিভিন্ন জায়গায় কমেন্ট করেকমেন্ট এ আপনার লিঙ্ক শেয়ার করে       
    
এছারাও আপনার ব্লগ থাকলে আপনি আপনার ব্লগ এ এফিলিয়েট  ব্যানার এড দিয়েও এই কাজ করতে পারেন ফ্রী রেজিস্ট্রেশন করুন এখানে , সবাই ভালো থাকবেন

No comments:

Post a Comment

Copyright © 2014. Best Freelance Help
Design by Best Social Plan