Friday, June 8, 2012

আসুন মাসে ৫০০০ ডলার আয় করি

টিউন বিভাগ

কি বাপার ভাই শিরোনাম দেখেই চোখ কপালে উঠালেন কেন ?সাভাবিক হন তারপর বিস্তারিত বলছি ।পোস্ট টা মনোযোগ সহকারে পড়ুন কেননা পোস্ট টা পড়তে আপনার যে সময় নষ্ট হবে তারচেয়ে আপনি বেশি উপকৃত হবেন ।



আমরা এমন বাঙলী?মোটা টাকার কথা শুনলেই একাউন্ট করে কাজ করা শুরু করে দেই ।
তারপর ????????
টাকা আর কোম্পানি দিলনা!!!!!!!!!!!
তখন মন খারাপ করে বসে থাকি ।
কেন কাজ করার আগে ভেবে কাজ করা গিয়েছিলো না ?

একটা কথা আছে "ভাবিয়া করিও কাজ,করিয়া ভাবিওনা"

অনলাইনে ইনকামের জায়গা প্রচুর আছে ।ধরুন ১০,০০০০০(দশ লক্ষ)
তাদের মধ্যে চোরের কোম্পানি আছে ৯,০০০০০ (নয় লক্ষ )
জেনুইন /ভালো কোম্পানি আছে ১,০০০০০ (এক লক্ষ )

আমরা বেশির ভাগ মানুষ সব সময়ই পরি চোরের খপ্পরে তাই আমাদের  মেধা ও শ্রম দুইই বৃথা যায় ।

কারণ হলো আমারা খারাপ জিনিসের মধ্যে ভালো জিনিস টা খুঁজে পাই না ।
তাই বার বার বার্থ হই ।

আমি আজ আপানদের একটি মন্ত্র শিখাবো যে মন্ত্র শিখলে আপনারা কখনো অনলাইন থেকে ধোকা
খাবেন না এবং সহজেই খারাপ ও ভালো ওয়েবসাইট চিনতে পারবেন ।

জেনুইন ওয়েবসাইট দেখুন
উদাহরণ:ওডেস্ক,পেপাল



এর অর্থ এই ওয়েবসাইট তাদের আইডি ভেরিফিকেশন করেছে এবং এটি-জেনুইন

চোরের/সাধারণ ওয়েবসাইট দেখুন
উদাহরণ:দিপাক্কো

এর অর্থ এই ওয়েবসাইট তাদের আইডি ভেরিফিকেশন করেনি এবং এটি-এখনো জেনুইন না

একটি ওয়েবসাইট এ কাজ করার আগে আরো ভালো ভাবে www.website-information.info/ 
থেকে জেনে নিন ।আপনি যে ওয়েবসাইটে কাজ করবেন সেই ওয়েবসাইট এর বর্তমান অবস্থান,
জেনুইন কিনা ইত্যাদি ভালো ভাবে আগে জেনে নিন
তারপর কাজ করুন তাহলে কখনই কাজ করে তার শ্রম বৃথা যাবে না ।

সবসময় কাজ করবেন এমন এক কোম্পানিতে যে কোম্পানিকে সবাই চিনে ও জানে ।
এবং গুগল রেংকিং এ ১০ এর ভিতর থাকে ।আপনারা ভাবছেন এমন কোম্পানি কোথায় পাবো ।
নিরাশ হবেন না আপনি যে কোম্পানি তে কাজ করছেন সেই কোম্পানিই হয়তবা গুগল রেংকিং ১০
এর মধ্যেই আছে ।

অনেক জায়গায় দেখবেন একাউন্ট করলেই পাবেন ১০০০ ইউরো বা ডলার ।এই সকল কোম্পানিতে কখনই
সময় নস্ট করবেন না কারণ এগুলো ধোকাবাজি ।
এদের এখানে আপনি সারা জীবন কাজ করে দেখবেন কোটি কোটি টাকা আয় করেছেন কিন্তু
কখনই তুলতে পারবেন না ।


তাই কোনো জায়গায় কাজ করার আগে সব জেনে শুনে কাজ করবেন তাহলে কাজ কতে তার মূল্য পাবেন ।

বি.দ্র. ভাইরে আমি যদি আমার এই পোস্ট এর শিরোনাম দিতাম "অনলাইনে কাজ করার আগে সতর্ক হন "
আপনারা কেও আমার এই পোস্ট পরতেন না এবং এই অজানা জিনিসটা যার জানেন না তারা কখনো
জানতেন ও না ।বার বার সুধু ধোকা খেতেন ।

তাই আমি ভাবলাম আমি আমার এই পোস্ট এর এমন একটি শিরোনাম দিবো যে শিরোনামের উপর ভিত্তি
করে সবাই আমার এই পোস্ট পড়বে এবং সবারই নজরে পড়বে ।
আমার লাভ সবাই আমার এই পোস্ট টা পরে উপকৃত হবে ।এতে আমার খুব ভালো লাগবে ।

আমার এই পোস্ট এর শিরোনামের ত্রুটির কারণে বা আপানদের ধোকা দিয়ে আমার এই পোস্ট পড়ানোর
জন্য আমি আন্তরিক ভাবে দুক্ষিত ।
আপনারা আমাকে ক্ষমা করবেন ।I am Sorry !
সবাই ভালো থাকবেন ও কমান্ড করতে ভুলবেন না ।


আপনার যদি মেধা থাকে তাহলে 0Desk  থেকে সত্যিই মাসে ৫০০০ ডলার আয় করতে পারবেন।



সর্বদা একটা কথা মনে রাখবেন
"সদা সত্য কথা বলিব এবং পিছিটি সাইট থেকে দুরে থাকিব"
কারণ এই কোম্পানি গুলোর উতপত্তি হয়েছে মানুষের মেধা ও শ্রম
নষ্ট করার জন্য ।যেমন সয়তানের সৃস্টি হয়েছে মানুষকে ধোকা দিয়ে ইমানের
পথ থেকে সরে নেওয়ার জন্য ।


8 comments:

  1. প্রক্রিয়াটা বললে ভাল হয়।
    http://banglatechtooki.wordpress.com

    ReplyDelete
  2. প্রক্রিয়াটা বললে ভাল হয়।
    http://banglatechtooki.wordpress.com

    ReplyDelete
  3. জব বিড করুন দেখবেন আপনি কাজ পাবেন এবং আপনার লক্ষ্য পূরণ হবে .

    ReplyDelete
  4. প্রথমে নিজের দক্ষতা বাড়ান, পোর।টফোলিও বানান, তারপর কাজ এ বিড করুন। আপনার দক্ষতা থাকলে অবশ্যয় কাজ পাবেন।

    ReplyDelete
  5. সাগর ভাই আসসালামু আলাইকুম, ভাই আমার সমস্যা হল
    Etrade এর শেষ ধাপে এসে আটকে গেলাম।
    Your account is not yet opened.
    We are currently reviewing your new account application.
    Please allow 1 business day for this process to be completed.
    আর এইটা দেখাচ্ছে
    The user ID or password you entered does not match our records. Please try again.

    You may also securely recover your User ID or reset your Password online.

    Digital Security ID token has expired? Learn More
    একাউন্ট ওপেন হচ্ছে না এখন যদি একাউন্ট ওপেন না হয় তাহলে বাকি স্টেপ গুলো করব কি করে দয়া করে একটু বলবেন কি?

    ReplyDelete
  6. vai freelancer.com o tow not specefied.

    ReplyDelete
  7. Best Social Plan - Facebook, Twitter, Instagram, YouTube, Pinterest www.bestsocialplan.com

    ReplyDelete
  8. habby laglo asolay ojana thakle amoni hobe,thanks for your suggestion

    ReplyDelete

Copyright © 2014. Best Freelance Help
Design by Best Social Plan